1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

জেনে নিন মহামারিতে কোন বয়সের কতো জনের মৃত্যু হয়েছে

বার্তা ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় দ্বিতীয় সর্বোচ্চ ২২৬ জনের মৃত্যু হয়েছে।  এ নিয়ে দেশে করোনায় এখন পর্যন্ত ১৭ হাজার ২৭৮ জন মারা গেছেন।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদফতর প্রথম করোনাতে আক্রান্ত হয়ে মারা যাওয়া রোগীদের বয়সসীমা ষাটোর্ধ থেকে বাড়িয়ে ১০০ বছরের বেশি বয়স অন্তর্ভুক্ত করেছে। আগে ষাটোর্ধ বছর বয়স পর্যন্ত মৃতদের হিসাব রাখত স্বাস্থ্য অধিদপ্তর। 

এতে দেখা যায়, গত ২৪ ঘণ্টায় ১০০ ঊর্ধ্ব বয়সের মারা গেছেন ২ জন, ৯১ থেকে ১০০ বছরের মধ্যে মারা গেছেন ৩ জন, ৮১ থেকে ৯০ বছরের মধ্যে মারা গেছেন ২২ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে ৪৪ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ৫০ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ৪৯ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ৩৬ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ১২ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ছয় জন, ১১ থেকে ২০ বছরের মধ্যে একজন, আর শূন্য থেকে ১০ বছরের মধ্যে একজন।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, দেশে মোট মারা যাওয়া ১৭ হাজার ২৭৮ জনের মধ্যে শূন্য থেকে ১০ বছরের মধ্যে মারা ৫৪ জন, ১১ থেকে ২০ বছরের মধ্যে ১০৭ জন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে ৩৫৭ জন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে ৯৭৭ জন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে দুই হাজার ৪৫ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে চার হাজার ১৫৯ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে পাঁচ হাজার ৪২৬ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে তিন হাজার নয়জন, ৮১ থেকে ৯০ বছরের মধ্যে ৯৩২ জন, ৯১ থেকে ১০০ বছরের মধ্যে ১৯১ জন আর একশো বছরের বেশি বয়সের মারা গেছেন ২১ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com