1. admin@bd-journalist.com : বিডি জার্নালিস্ট : বিডি জার্নালিস্ট
  2. miraj20@gmail.com : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  3. commercial.rased@gmail.com : Staff Reporter : Staff Reporter
  4. Bangladeshkonthosor@gmail.com : অনলাইন ডেক্স : অনলাইন ডেক্স
  5. newuser@mail.com : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ

বাগেরহাট প্রতিনিধি, আবু তালেব
  • আপডেট সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১
[ফাইল ছবি]

বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত রামপালের তিনজনের পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা প্রশাসন। শনিবার (২৪ জুলাই) বিকেলে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ ফকির, স্থানীয় ইউপি সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাইনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ ফকির বলেন ঘটে যাওয়া মর্মান্তিক সড়ক..  দুর্ঘটনায় নিহতদের মধ্যে তিনজন আমার ইউনিয়নের বাসিন্দা। তাদের দিনমজুরির কাজের ওপরেই পরিবারের ভরণ-পোষণ চলত। উপার্জনক্ষম প্রধান ব্যক্তিদের হারিয়ে তাদের আয়-উপার্জনের পথ বন্ধ হয়ে গেল। আমি তাদের বাড়িতে গিয়েছি। পরিবারের সদস্যদের শান্তনা দিয়েছি। তাদের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। চেষ্টা করছি পরিবারগুলোর জন্য কিছু করার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবির হোসেন বলেন,বাগেরহাটের ফকিরহাটে ঘটে যাওয়া মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত সাতজনেত মধ্যে তিনজনের বাড়ি রামপাল উপজেলায়। আমি সবার বাড়ি পরিদর্শন করেছি। প্রত্যেক পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। এছাড়া প্রতি পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে। ভবিষ্যতেও যে কোনো প্রয়োজনে নিয়মের মধ্যে থেকে পরিবারগুলোকে সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এর আগে শুক্রবার (২৩ জুলাই) সকালে বাগেরহাটের ফকিরহাট উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে পিকআপের ধাক্কায় ইজিবাইকের ছয় যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময়

ইজিবাইকে থাকা সাত যাত্রীর মধ্যে একমাত্র নূর মোহাম্মদকে জীবিত উদ্ধার করা হয়। প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2021 bd-journalist.com
Theme Customized By newspadma.Com